Exness Best Forex Broker In Bangladesh

💹 ব্যালেন্স স্টপআউট থেকে রক্ষার উপায় 

🚨 ট্রেড করছেন তবে কয়েকদিন পরেই, আপনার ব্যালেন্স স্টপআউট হয়ে যাচ্ছে? এই সমস্যা থেকে নিজের একাউন্টকে রক্ষা করার কিছু নির্দেশনা প্রদান করছি। অনুগ্রহ করে এই পরামর্শগুলো নিজ ট্রেডিং এর জন্য মেনে চলুন। তাহলে আশা করছি ভালো রেজাল্ট পাবেন। 
 ♦️ ট্রেডিং একাউন্টের ব্যালেন্স ন্যুনতম ২০০ ডলারের কম নিয়ে রিয়েল ট্রেডিং শুরু করা যাবে না। ব্যালেন্সের পরিমাণ যত বড় হবে, ট্রেডিং এর রিস্কও তত কমে আসবে।
♦️ সর্বদাই শুধুমাত্র একটি ট্রেডিং এসেটে ট্রেড করার চেষ্টা করবেন। যেমন EUR/USD কিংবা GBP/USD. কোনওভাবেই একই সাথে একাধিক কারেন্সি পেয়ারে এন্ট্রি গ্রহন করতে যাবেন না। 
♦️ এন্ট্রি গ্রহনের জন্য লট সাইজ নির্ধারণ করবেন, নিজের ব্যালেন্স অনুসারে। ধরুন আপনার ব্যালেন্স যদি ৫০০ ডলার পরিমাণ হয়, তাহলে সর্বাধিক 0.05 লটে এন্ট্রি গ্রহন করবেন। এর থেকে বেশী নয়। 
♦️ শুধুমাত্র ১বারই এন্ট্রি গ্রহন করবেন। অর্থাৎ, একই এসেটে একাধিক পজিশনে এন্ট্রি গ্রহন করা যাবেনা। যদি আপনার আগের এন্ট্রিতে লস থাকে, তাহলে সেটাই থাকবে। নতুন করে একই পজিশনে এন্ট্রি নেয়া যাবেনা। 
♦️ ব্যালেন্স অনুসারে সর্বাধিক ১০% পর্যন্ত লস ক্যারি করতে পারবেন। এর বেশী নয়। যেমন যদি ব্যালেন্স ৬০০ ডলার হয়, তাহলে আপনার লসের পরিমাণ হবে সর্বাধিক হবে ৬০ ডলার। এর বেশী নয়। এর থেকে বেশী লস হলে, হয় এন্ট্রি লসেই ক্লোজ করে দিবেন অন্যথায়, রিভার্স এন্ট্রি গ্রহন করে ফেলবেন। 
♦️ কমোডিটি এসেট যেমন, GOLD, OIL এগুলোতে এন্ট্রি নেয়া থেকে বিরত থাকবেন। যদি এগুলোতে এন্ট্রি নিতেই হয় তাহলে ব্যালেন্সের পরিমাণ হতে হবে ন্যুনতম ৫০০ ডলার। 
♦️ একই ট্রেডিং একাউন্টে একই সাথে কারেন্সি এবং কমোডিটি এসেটে ট্রেড করা থেকে বিরত থাকুন। আপনাকে যদি দুই ধরনের এসেটে ট্রেড করতেই হয়, তাহলে একাধিক ট্রেডিং একাউন্ট রেজিস্টার করে সেটিতে আলাদা আলাদা ট্রেড করবেন। 
♦️ লিভারেজের পরিমাণ কোনওভাবেই 1:200 এর উপরে হওয়া যাবেনা। এর থেকে বড় আকারের লিভারেজ নেয়া যাবেনা। 
♦️ বেশী ট্রেড করা থেকে বিরত থাকুন এবং একটি এন্ট্রি থেকে অপেক্ষাকৃত বড় আকারের প্রফিট করার চেষ্টা করুন। একাধিক এন্ট্রি নিতে গেলে, লসের পরিমাণ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা বেশী। অনুগ্রহ করে উপরের নির্দেশনাগুলো অনুসরণ করে ট্রেডিং করতে পারলে, আপনার ট্রেডিং একাউন্টের ব্যালেন্স কোনওভাবেই স্টপআউট হবার সম্ভাবনা থাকবে না। বিশ্বাস না হলে, পরীক্ষা করে দেখতে পারেন। 

👉 যুক্ত হতে পারেন, আমাদের পেইড চ্যানেলে -
আপডেটটি ভালো লেগে থাকলে, অনুগ্রহ করে রিয়েক্ট করার মাধ্যমে ফিডব্যাক প্রদান করবেন। 👍/👎 Good Luck!

Receive $10,000 in virtual funds and learn how to trade with a market leader


🚀💰 Unlock Unbeatable Trading Benefits with EXNESS! 

💰🚀 🌍 Experience EXNESS - The Ultimate Broker: 
👉🏿 Highest Leverage of 1:2000 
👉🏿 Lightning-fast Deposits and Withdrawals, even on Weekends 
👉🏿 Variety of Currencies, Stocks, Cryptos and Commodities 
👉🏿 Thrilling Cash Rewards and Gifts 
👉🏿 Enjoy 24/7 Chat Support 
👉🏿 Zero Spread account available 
👉🏿 Trade on both MT4 and MT5 platforms 

📈Good broker plays an important role in your long term profit ✅ 👇🏼Join through this exclusive link : 👇🏼 ✔️ 


📲 Contact me for more exciting details! 💼🔥

*

Post a Comment (0)
Previous Post Next Post

Banner Ads 468X60

Banner Ads 468X60